ভাঙ্গুড়ায় দুটি মরদেহ উদ্ধার

Spread the love
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়ায় পৃথক ঘটনায় এক খামারী ও এক গৃহবধূর  মরদেহ উদ্ধার করেছে থানা-পুলিশ। আজ রবিবার সকালে বাড়ির পাশের সড়কের ওপর থেকে খামারী হেলাল উদ্দিন খা(৫০) এবং শোবার ঘর থেকে গৃহবধূ হাসি খাতুনের(৩০) মরদেহ উদ্ধার করা হয়।নিহত হেলাল উপজেলার কৈডাঙ্গা গ্রামের মৃত তোরাব আলী খাঁর ছেলে এবং হাসি খাতুন পৌরসভার চৌবাড়ীয়া দক্ষিণ পাড়া মহল্লার আসাদুল ইসলামের স্ত্রী। দুপুরে মরদেহটি দুটি ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হেলাল খা একজন খামারী।তাঁর গরু ও মাছের খামার রয়েছে। রাত একটার দিকে হেলাল গরু দেখতে খামারে যান।পরে ভোর বেলা বাড়ির পাশের রাস্তার ওপর তাঁর মরদেহ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। অপরদিকে পারিবারিক কলহের কারণে শনিবার রাত আড়াইটার দিকে শোবার ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে গৃহবধূ হাসি খাতুন। ভোর রাতে বাড়ির লোকজন বিষযটি টের পান। খবর পেয়ে রবিবার সকালে পুলিশ গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান,মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ দুটি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD