সিরাজগঞ্জ- ৪ (উল্লাপাড়া) আসনে মনোনয়ন প্রত্যাশী হেদায়েত আহমেদ এলান

Spread the love
মোঃ আনোয়ার হোসেন সাগর: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ নেতা হেদায়েত আহমেদ এলান-এর এক ব্যতিক্রমী বিশাল উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বিকেলে ধরাইল ইসলামপুর মাঝি পাড়া দাখিলী মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে পথসভায় সকলের কাছে দোয়া কামনা করেন ও সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন।
বাঙ্গালা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু হানিফের সভাপতিত্বে এ উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা, উল্লাপাড়া উপজেলার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির অন্যতম সদস্য জননন্দিত নেতা হেদায়েত আহমেদ এলান।
কেন্দ্রীয় ও উপজেলা আওয়ামীলীগের এই জনপ্রিয় নেতা হেদায়েত আহমেদ এলান বিশাল এই উঠান বৈঠকে তার বক্তব্যে বলেন, আসছে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি এই উপজেলার নৌকার মনোনয়ন প্রত্যাশী, আমি সবসময় আপনাদের পাশে আছি এবং ভবিষ্যতেও থাকবো। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার মনোনীত প্রার্থী কামনায় সকলের কাছে দোয়া চাইএবং মানুষের ভাগ্যোন্নয়নে কিছু করতে চেয়ে তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে এই এলাকার মানুষের ভাগ্য পরিবর্তনের সুযোগ দেন, আমি আমার জীবনের সর্বোচ্চ করে দেখাবো।  এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান ডাবলু, সলপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার শওকাত ওসমান, সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু, পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ আল আমিন হোসেন সরকার, বাঙ্গালা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আলী আহসান লুলু প্রমুখ।
এসময় ব্যতিক্রমী এই উঠান বৈঠকে তৃনমূলের নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী নারী পুরুষের অংশগ্রহণ ব্যাপক সাড়া পেয়েছেন। সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সাধারণ জনগণের সমস্যা, সম্ভাবনা নিয়ে অন্যান্য বক্তাগন আলোচনা করেন।
জনপ্রিয় এই নেতার ডাকে বীর মুক্তিযোদ্ধাসহ দলীয় ও এলাকার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD