চালককে হত্যা, তারপর ইজিবাইক ছিনতাই

Spread the love
মুফতি খোন্দকার আমিনুল ইসলাম আবদুল্লাহ: সিরাজগঞ্জে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই সিরাজগঞ্জে আব্দুল মোতালেব (৩০) নামে এক চালকের গলা কেটে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ সদর উপজেলার রঘুরগাঁতী এলাকা থেকে তার এ গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত আব্দুল মোতালেব সিরাজগঞ্জ পৌর মহল্লার রেলওয়ে কলোনির সাইফুল ইসলামের ছেলে। তিনি স্ত্রী-সন্তান নিয়ে শ্বশুরবাড়ি গয়লা মহল্লায় বসবাস করতেন। সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম চলনবিল বার্তা কে  বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি বলেন, আব্দুল মোতালেব মঙ্গলবার বিকেলে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর রাত ৮টা থেকে তার মোবাইল ফোন বন্ধ পান স্বজনরা।পরে সকালে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কের বহুলী ইউনিয়নের রঘুরগাঁতী এলাকায় তার গলাকাটা মরদেহ দেখেতে পায় স্থানীয়রা।
তিনি বলেন, পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাইয়ের সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে গলায় আঘাত করেছে। বিষয়টি পুলিশ তদন্ত শুরু করছে। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD