গ্যাস ট্যাবলেট খেয়ে গ্রাম পুলিশের আত্মহত্যা

Spread the love

সিরাজগঞ্জ (সলঙ্গা) প্রতিনিধিঃ সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলা সলঙ্গা থানায় পরিবারের লোজনের সাথে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে শ্রী বাবু নামের গ্রাম পুলিশ (৩২) নামের এক যুবক আত্মহত্যা করেছে। গত মঙ্গলবার আনুমানিক বিকাল সাড়ে ৬ টার সময় গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন তিনি।
শ্রী বাবু রায়গঞ্জ উপজেলার সলঙ্গা থানার ৩নং ধুবিল ইউনিয়নের ২নং ওয়ার্ড আমশড়া গ্রামের মৃত  শ্রী মতিনালের ছেলে। পরিবার ও স্থানীয় লোকজনের সূত্রে জানা যায়, পরিবারের মা ও স্ত্রীর সাথে বেশ কিছুদিন থেকে তার মনোমালিন্য চলছিলো। তারই জেরে গতকাল সন্ধায় অভিমান করে সে  গ্যাস ট্যাবলেট খায়। পরে শারীরিক অবনতি হলে পরিবারের সদস্যদেরকে গ্যাস ট্যাবলেট খাওয়ার কথা সে নিজেই জানায়।
পরিবারের সদস্যরা তাৎক্ষণিক সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মজিব মেডিকেল সদর হাসপাতালে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কথা বলে, স্বজনেরা শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শেরপুরে নামকস্থানে মারা যায়। 
স্থানীয় মেম্বর ও স্থানীয় লোকজনের ধারণা করছেন, সে অভিমান ও পারিবারিক বিষণ্নতায় আত্মহত্যা করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, সে ৩নং ধুবিল ইউনিয়নের গ্রাম পুলিশ হিসেবে কর্মরত ছিলেন। এই রিপোর্ট লেকার আগমর্হতে তাকে সলঙ্গা থানা পুলিশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ফজিলাতুন্নেছা মজিব সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন । 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD