বিনোদন প্রেমীদের টানছে কফি হাউজ

Spread the love

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এই বর্ষায় বিনোদন আনন্দে পাথার প্রান্তরের মিনি কক্সবাজার খ্যাত উধুনিয়ায় প্রতিদিন বিকেল শত শত জনতার ভিড় জমছে। এরা বিভিন্ন এলাকা থেকে আসছেন। কফি হাউজগুলোয় খদ্দেরদের ভিড়ে জমিয়ে ব্যবসা হচ্ছে।  কম পুঁজিতে বিভিন্ন খাদ্য পণ্যের ভ্রাম্যমাণ  দোকানীরা ভালো ব্যবসা করছেন। উল্লাপাড়া উপজেলার পাথার প্রান্তরের উধুনিয়া ইউনিয়ন এলাকায় ( বাংলাপাড়া – উধুনিয়া )  সড়ক ও জনপথ বিভাগ থেকে সড়ক নির্মাণ করার পর থেকেই বর্ষা মৌসুমে আনন্দ বিনোদনে নানা পেশার জনগণের আড্ডা ভিড় জমছে। এখন সড়কের ধারে তিনটি কফি হাউজ এন্ড রেষ্টুরেন্ট খোলা হয়েছে। এর মধ্যে জলডাঙ্গা কফি হাউজটি ভাসমান।

সরেজমিনে গিয়ে দেখা যায়, দুপুরের পর থেকেই বিভিন্ন এলাকা থেকে এখানে আসছেন। অনেকেই গোটা পরিবার নিয়ে আসছেন। এদিকে আনন্দ বিনোদনে আসা জনগণের দিকে খেয়াল রেখে সড়কের ধারে ফুসকা, চটপটিসহ  প্রায় গোটা ত্রিশেক দোকান বসেছে। একাধিক দোকানী বলেন রাত আটটা থেকে সাড়ে আটটা অবধি জনগণের ভিড় জমে থাকে। তাদের দোকানগুলোয় বেশ ভলোই কেনাবেচা হয়। সলঙ্গা বাজার থেকে বেড়াতে আসা হাফিজুর রহমান বলেন তিনি স্ত্রীসহ পরিবারের ছয় জনকে সাথে নিয়ে এসেছেন। এই বর্ষায় এখানে এসে সময় কাটিয়ে তাদের ভালোই লাগছে বলে জানান।

জলডাঙ্গা কফি হাউজ এন্ড রেষ্টুরেন্ট এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ বকুল হোসেন বলেন উল্লাপাড়া উপজেলা তো আছেই বাইরের বিভিন্ন উপজেলা এলাকার জনগণ আসছেন। এরা কফি হাউজগুলোয় পরিবার পরিজন নিয়ে খাওয়া দাওয়ায় সময় কাটিয়ে বাড়ী ফিরে যাচ্ছেন।  এলাকার জনগন যে কোনো বিষয়ে এখানকার কফি হাউজ ও অন্য দোকানীদেরকে সহযোগিতা করে থাকেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD