গুরুদাসপুরে পাঁচ বখাটে গ্রেপ্তার

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরের শ্রীপুর আদর্শ বালিকা বিদ্যালয়ের ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগে পাঁচ বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্কুল কর্তৃপক্ষ। এ ব্যাপারে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা বাদী হয়ে গুরুদাসপুর থানা মামলা দায়ের করেছেন।
জানা যায়, মঙ্গলবার বিকেলে স্কুল ছুটি হলে বাড়ী ফেরার পথে খুবজীপুর-বানবাড়ীয়া সড়কে ছাত্রীদের উত্যক্ত করার সময় স্থানীয়রা পাঁচ বখাটেকে আটক করে স্কুলে নিয়ে আসে। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সেলিম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাশর্^বর্তী সিংড়া উপজেলার বিলদহর গ্রামের অন্তর (১৬) পিতা নিখিল চন্দ্র, মো. সাজু (১৭) পিতা মাহবুব আলম, মো. বকুল (১৬) পিতা আমিরুল ইসলাম, মেহেদী হাসান (১৭) পিতা মো. রঞ্জু ও ভ্যানচালক মো. রাকিব (১৯) পিতা রজব আলী ইভটিজিং করায় তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
ঘটনাস্থলে উপস্থিত স্কুল পরিচালনা কমিটির সভাপতি ওয়ার্ড মেম্বর দুলাল ফকির ও উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী সুবাশিষ কবীর অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে।#

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD