চাটমোহরে জমিজমা বিরোধে মারপিটের অভিযোগ 

Spread the love
চাটমোহর (পাবনা) প্রতিনিধি 
পাবনার চাটমোহর পৌরসভার আফ্রাতপাড়া মহল্লায় জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষকে মারপিট,মোটরসাইকেল গ্যারেজ ভাঙচুর  ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। মোটরসাইকেল গ্যারেজ ভাঙচুর  ও লুটপাটের ঘটনা ঘটেছে বুধবার দিবাগত রাতে।
অভিয়োগে জানা গেছে, আফ্রাতপাড়া মহল্লার মোজাম্মেল হকের সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে একই মহল্লার আফসার আলীর। জমির দখল নিয়েউভয়ের,মধ্যে উত্তেজনা চলছিল। এ অবস্থায় গত ২৭ মে দিবাগত রাত সাড়ে ৯টার দিকে মোজাম্মেল হক তার মোটরসাইকেল গ্যারেজ বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আফসার আলী গং আতর্কিত হামলা চালিয়ে মোজাম্মেলকে ব্যাপক মারধর করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা চলে যায়। গুরুতরআহত অবস্থায় মোহাম্মেল হককে প্রথমে চাটমোহর ও পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে আফসার আলী গং বুধবার (৩০ মে) দিবাগতরাতে মোজাম্মেল হকের মোটরসাইকেল গ্যারেজ ভাঙচুর করে বিভিন্ন যন্ত্রাংশ ও মেশিনারীজ লুটপাট করে দোকানটি উল্টে ফেলে রেখে যায়। এসকল ব্যাপারে থানায়অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত আফসার আলীর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিনজানান, অভিযোগ পাওয়া গেছে, তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
ভাঙ্গুড়ায় আম গাছ থেকে পড়ে একজনের মৃত্যু 
চাটমোহর (পাবনা) প্রতিনিধি 
পাবনার ভাঙ্গুড়ায় বৃহস্পতিবার (১ জুন) সকালে আম পাড়তে গাছ উঠে ডাল ভেঙে পড়ে মোবারক হোসেন (৫৫) নামের একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার মন্ডতোষ গ্রামের মৃত বাবর আলীর ছেলে।
জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে বাড়ির পাশে আম পাড়তে গাছে উঠে মোবারক হোসেন। কিছুক্ষণ যেতেই উপর থেকে ডাল ভেঙে নিচে পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD