বড়াইগ্রামে উন্নয়নমূরক কাজ পরিদর্শন করলেন জেলা প্রশাসক

Spread the love
 বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি,
নাটোরের বড়াইগ্রামে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ(বিএমডিএ)র উন্নয়নমূলক কাজগুলো পরিদর্শন করেছেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শামিম আহমেদ।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার কদিমচিলান ইউনিয়নের দায়ের পাড়া গ্রামের খন্দকার মোঃ আব্দুল করিমের কৃষিকাজে ব্যবহৃত বিএমডিএ এর স্থাপনকৃত পাতকুয়া পরিদর্শন এর মাধ্যমে উপজেলার আরও কয়েকটি পাতকুয়া ও নগর ইউনিয়নের ২২ কিলোমিটার খননকৃত মেরীগাছা  হতে চিকনাই নদী ও একই ইউনিয়নের প্রায় ৫২একর পাঙ্গিয়ার দিঘি পরিদর্শন করেন।
পরিদর্শন শেষে এখানে এক আলোচনা সভায় তিনি বলেন, আপনাদের এ ক্ষিদির আটাই গ্রামের পাঙ্গিয়ার দিঘি খননের কাজ সম্পূর্ণ হলে এলাকার যথেষ্ট উন্নয়ন সাধিত হবে। এখানে সরকারিভাবে ২০ হাজার গাছ লাগানো হবে,   ৪টি এলএলপি স্থাপন করা হবে। এখানে বিভিন্ন দর্শনীয় স্পটসহ একটি পরিদর্শন পার্ক তৈরি করা হবে যাতে করে বিভিন্ন এলাকার লোকজন এখানে মনোরম পরিবেশ দেখতে আসেন।
এছাড়াও জেলা প্রশাসক আরো বলেন, বিএমডিএর কাজগুলো আপনাদের কৃষিকাজে যথেষ্ট পরিমাণে সফল বয়ে আনবে।  এগুলো দেখভালের দায়িত্ব আপনাদের।
বিএমডিএ এর  উন্নয়নমূলক কাজগুলো পরিদর্শন শেষে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, বড়াইগ্রাম উপজেলার নির্বাহী কর্মকর্তা মোছাঃ মারিয়াম খাতুন, বিএমডিএ এর প্রকল্প পরিচালক মোঃ শরিফুল ইসলাম,  জেলা নির্বাহী প্রকৌশলী মোঃ মনিরুজ্জামান মনির,  সহকারী প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ, বড়াইগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারি ও বড়াইগ্রাম থানার ওসি মোঃ আবু সিদ্দিক।
 সাঈদ সিদ্দিক
মোবাইল- ০১৭২১-৩৭৯৩৭৬
তারিখ- ১৬-০২-২০২৩খ্রীঃ
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD