চাটমোহরে অবৈধ ট্রলির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

Spread the love

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহরে শনিবার দুপুরের মাটিবাহী অবৈধ ট্রলি ও মোটরসাইকেলের চাপায় মোটরসাইকেল আরোহী মঞ্জুরুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত মঞ্জুরুল নাটোরের বাগাতিপাড়া উপজেলার রহিমানপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং নিউজিল্যান্ড ডেইরির সেলস রিপ্রেজেন্টিটিভ ছিলেন। ঘটনাটি ঘটেছে চাটমোহর-অষ্টমনিষা সড়কের পৈলানপুর এলাকায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মাটিবাহী একটি ট্রলি অষ্টমনিষার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। এ সময় মোটরসাইকেল চালক মঞ্জুরুল ছিটকে পড়েন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় রাজশাহীতে স্থানান্তর করা হয়। রাজশাহী নেবার পথে বড়াইগ্রাম এলাকায় সে মারা যায়।
চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনায় মৃত্যুর হয়েছে ঘটনাটি সত্য। এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

চাটমোহরে গরু চোর গণপিটুনীর শিকার

পাবনার চাটমোহরে গরু চুরি করতে এসে গণপিটুনীর শিকার হয়েছে গরু চোর। ঘটনাটি ঘটেছে, শুক্রবার দিবাগত রাতে উপজেলার বিলচলন ইউনিয়নের সোনাহারপাড়া গ্রামে। চোরের ধারালো কাচির আঘাতে আহত হয়েছেন গৃহকর্তা আর গণপিটুনিতে আহত হয়েছেন সন্দেভাজন গরুচোর। আহত গৃহকর্তা ওই গ্রামের রিয়াজ চৌধুরীর ছেলে আবু তালেব চৌধুরী (৩০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গণপিটুনীর শিকার সন্দেভাজন গরুচোর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল গ্রামের আক্কাস আলীর ছেলে রফিকুল ইসলাম (৩০) কে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, শুক্রবার দিবাগত রাতে রফিকুল ইসলাম সোনাহারপাড়া গ্রামে আবু তালেব চৌধুরীর বাড়িতে গরু চুরি করতে যায়। গোয়াল থেকে গরু নিয়ে যাবার সময় আবু তালেব টের পায়। এ সময় আবু তালেব তাকে জাপটে ধরে চিৎকার শুরু করলে রফিকুল তার হাতে থাকা কাঁচি দ্বারা কুপিয়ে জখম করে আবু তালেবকে। গ্রামবাসী এসে রফিকুলকে গণপিটুনী দিতে থাকে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রফিকুলকে গণপিটুনী থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গরু চুরি করতে আসা গণপিটুনীর শিকার সন্দেভাজন গরুচোর রফিকুল ইসলামকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD