মোখলেছুর রহমানের আগামী দিনের স্বপ্নের কথা ,,,,,,

Spread the love

জি,এম স্বপ্না :
একজন স্বপ্নবাজ মানুষের নাম মোখলেছুর রহমান তালুকদার।  নিজেকে ঘিরে নয়,স্বপ্ন দেখেন দেশকে নিয়ে,সলঙ্গা ইউনিয়নের মাটি ও মানুষকে নিয়ে। স্বপ্ন বাস্তবায়নে পথে পথে ছুটে চলেছেন অবিরত।
নেতৃত্ব দেয়ার ক্ষমতা সকলের থাকে না,সবার ভাগ্যে জোটেও না। হাতে গোনা কিছু মানুষের মধ্যে নেতৃত্ব প্রদানের ক্ষমতাটি থাকে। নিজের প্রবল প্রচেষ্টা আর জনগণের ভালোবাসার মাধ্যমেই অনেকের মধ্য থেকে নিজেকে নেতা হিসেবে তুলে ধরতে পেরেছেন। ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাসী। তিনি ছিলেন,সলঙ্গা থানা ছাত্রলীগ ও থানা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অন্যতম সদস্য। রাজপথের লড়াকু সৈনিক। বর্তমানে সলঙ্গা থানা যুবলীগের আহবায়ক। তার রাজনৈতিক কর্মকান্ড,জনপ্রিয়তা,
আদর্শ ও ন্যায় নীতির কথা বিবেচনা করে প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনা তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ৮ নং সলঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে নৌকা প্রতীক বরাদ্দ করেন। গত ২৮ নভেম্বরে ইউনিয়নবাসীর ভোট আর ভালোবাসা নিয়ে বিপুল ভোটে নৌকা প্রতিকে চেয়ারম্যান নির্বাচিত হন। গত ১২ জানুয়ারি বুধবার শপথ গ্রহনের পর গতকাল সোমবার সকাল ১০ টায় সলঙ্গা ইউনিয়ন পরিষদ হল রুমে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।     লোভ লালসা আর হিংসাকে দুরে রাখা এবং প্রতিশোধের রাজনীতি না করায় সকল শ্রেণী,পেশার মানুষ তাকে একজন ভালো মানুষ বলে প্রশংসাই করেন। দায়িত্ব গ্রহনের এই শুভক্ষণে তার প্রতিক্রিয়ায় চেয়ারম্যান মোখলেছুর রহমান তালুকদার জানান, বিগত দিনের চেয়ারম্যানদের ইতিহাস ভঙ্গ করতে চাই। আর্ত মানবতার সেবায় নিজেকে নিয়োগ করতে চাই।
দলমত নির্বিশেষে সলঙ্গা ইউনিয়নের সাধারণ নাগরিকদের সেবা নিশ্চিত করে, এলাকার মানুষের উন্নয়নে কিছু করে,সবাইকে সাথে নিয়ে স্বচ্ছতা ও জবাবদিহিতা মুলক কাজ করার স্বপ্নের কথা তিনি ব্যক্ত করেন। সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,উল্লাপাড়ার বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ,সলঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন বাদশা,সাধারন সম্পাদক শহিদুল ইসলাম,অব: শিক্ষক মাহফুজুর রহমান মাহফুজ আব্দুল হাই,রিয়াদল ইসলাম ফরিদ,মাহবুবুর রহমান হাসু সহ অনেকে। আলোচনা শেষে মোনাজাত পরিবেশন করেন সাংবাদিক মাও: আশরাফুল ইসলাম। অনুষ্ঠান শেষে মধ্যাহ্ন আয়োজন করা হয়।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD