শাহাজাদপুর এবং রায়গঞ্জে গাঁজা -ইয়াবাসহ আটক ৫

Spread the love

চলবিল প্রতিনিধি :র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় ২১/১২/২০২১ তারিখ রাত ১০.৩০ গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানাধীন শাহাজাদপুর পৌরসভাস্থ ৫নং ওয়ার্ডের চালতাতলা মোড়ে বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম(কালু)এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১(এক) কেজি, ৯০০(নয়শত) গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন এবং নগদ ১০০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ জাকির হোসেন,(৩২), পিতা-মোঃ আলী আহম্মেদ শেখ, সাং-ফতেজংগো পুর,থানা-নড়িয়া, জেলা-শরিয়তপুর, ২। মোঃ আনোয়ার হোসেন(৩৫), পিতা-মোঃ বিশা শেখ, সাং-শাহাজাদপুর পৌরসভা প্রাননাথপুর, থানা-শাহাজাদপুর, জেলা- সিরাজগঞ্জ।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ২২/১২/২০২১ খ্রিঃ রাত ০০.২৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন কালিঞ্জা মৌজাস্থ কালিঞ্জা ঘোষপাড়ার মোড় পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮৬(একশত ছিয়াশি) পিচ ইয়াবাহসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ কিরন শেখ(২৪) পিতা-আবু সাঈদ শেখ, সাং-কালিঞ্জা পশ্চিমপাড়া, ২। মোঃ সফি শেখ(২৮), পিতা-মোঃ নসিম শেখ, সাং-কালিঞ্জা উত্তরপাড়া, ৩। মোঃ জুয়েল শেখ(২৪), পিতা-মোঃ গোলবার শেখ, সাং-নওদা শালুয়া পূর্বপাড়া, সর্ব থানা- রায়গঞ্জ, জেলা-সিরাজগঞ্জ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD