ধারাবারিষা ও বিয়াঘাট শ্রেষ্ঠ ইউনিয়ন

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি:জন্ম মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদনা করার স্বীকৃতি স্বরূপ নাটোরের গুরুদাসপুরের ধারাবারিষা ও বিয়াঘাট ইউনিয়ন পরিষদ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছে।
রাজশাহী বিভাগের মধ্যে শুধু গুরুদাসপুর উপজেলার এই দুইটি ইউনিয়নই নির্বাচিত হয়েছে। ৬ অক্টোবর জাতীয় পর্যায়ে ওই দুই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন মাস্টার ও প্রভাষক মোজাম্মেল হককে সম্মাননা সনদ ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করা হবে। স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মুস্তাকীম বিল্লাহ ফারুকী স্বাক্ষরিত এক পরিপত্রে লিখিতভাবে এ তথ্য জানানো হয়েছে।
এব্যাপারে উল্লসিত নাটোর জেলা প্রশাসক শামীম আহম্মেদ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেনের অক্লান্ত পরিশ্রমের ফসল এটা। আমি চেয়ারম্যান, মেম্বারসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানাচ্ছি। সারা দেশে গুরুদাসপুরের দুইটি ইউনিয়ন শ্রেষ্ঠত্ব অর্জন করায় জেলার অন্যান্য ইউনিয়ন পরিষদও উৎসাহী হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
ইউএনও তমাল হোসেন বলেন, চেয়ারম্যান, মেম্বার, সচিব, গ্রাম পুলিশ ও উদ্যোক্তাদের নিয়ে বারবার মিটিং করা বাদেও প্রতি সপ্তাহে জুম মিটিং করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে জন্ম মৃত্যুর ফ্রি রেজিস্ট্রেশন ক্যাম্প করা হয়েছে। উপজেলা টাস্কফোর্স কমিটি সংশ্লিষ্টদের সক্রিয় রাখতে নিরলস পরিশ্রম করায় আমাদের এ সফলতা এসেছে।সারা দেশের ৪হাজার ৫০০ ইউনিয়নের মধ্যে উপজেলার ধারাবারিষা ও বিয়াঘাট ইউনিয়ন শ্রেষ্ঠত্ব অর্জন করায় উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন চেয়ারম্যান আব্দুল মতিন ও মোজাম্মেল হক।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD