গুরুদাসপুর হাসপাতালে  ১৪ লাখ টাকার করোনা চিকিতসা সরঞ্জাম প্রদান

Spread the love

আবুল কালাম আজাদ।।

নাটোরের গুরুদাসপুর উপজেলা  স্বস্থ্য কমপ্লেক্সের চাহিদার প্রেক্ষিতে  উপজেলা পরিষদের অর্থায়নে  এবং উপজেলা প্রশাসনের ব্যবস্থপনায়  অতিমারি কোভিড- ১৯ করোনা চিকিতসার জন্য ১৪ লাখ টাকা মুল্যের  অতি প্রয়োজনীয়  ডুয়েলস অক্সিজেন কনসেন ট্রেটর দেড় লিটার ৮ টি,  পালস অক্সিমিটার ৩০ টি, এবং  অক্সিজেন ফ্লোমিটার ৩০ টি  করোনা চিকিতসা সরঞ্জাম প্রদান করেছে।

নাটোর -৪( গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের  সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা  আলহাজ অধ্যাপক আব্দুল কুদ্দুস   বুধবার সকাল ১১ টায় ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে চিকিতসা সামগ্রি প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে  করোনা চিকিতসা সরঞ্জাম হস্তান্তর  করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ও ইউএনও মোঃ তমাল হোসেন। উপজেলা হাসপাতালের পক্ষে গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য  ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ মুজাহিদুল ইসলাম। এ সময়  উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ ও রোকসানা আক্তার লিপি, সহকারি কমিশনার (ভুমি) মোঃ আবু রাসেল, সহকারি প্রকৌশলী  মিলন  এবং মেডিক্যাল অফিসার ডাঃ মেসবাউল হাক সেতু।

উপজেলা স্বাস্থ্য ও প প অফিসার ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, সারা দেশের মধ্যে একমাত্র গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই এ ধরনের করোনা চিকিতসা সামগ্রী দ্বারা সজ্জিত হলো যা দ্বারা উপজেলার জনগন করোনার উন্নতমানের চিকিতসাসেবা খুব সহজেই পাবে।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD