গুরুদাসপুরে পল্লী উদ্যক্তাদের মাঝে প্রণোদনা ঋন বিতরন

Spread the love
আবুল আকালাম আজাদ:
নাটোরের গুরুদাসপুর উপজেলা বিআরডিবির  উদ্যোগে আজ বুধবার ১১ টায় প্রধান মন্ত্রী ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় অতিমারি কোভিড -১৯ এর কারনে ক্ষতিগ্রস্থ ৬ জন  উদ্যোক্তাদের মাঝ  ১ লাখ টাকা করে ৬ লাখ টাকা পল্লী উদ্যোক্তা প্রণোদনা  ঋন বিতরন করা হয়।
উক্ত ঋন বিতরন কার্যক্রম অনুষ্ঠানের জুম এপের মাধ্যমে সংযুক্ত হয়ে উদ্বোধন করেন স্থানিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আব্দুল কুদ্দুস।
ইউএনও মোঃ তমাল হোসেনের সভাপতিত্বে প্রণোদনা ঋন বিতরন অনুষ্ঠানে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান আলাল শেখ। রোকসানা আক্তার লিপি, বিআরডবির উপ পরিচালক গোপাল চন্দ্র সাহা এবং চলনবিল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এম আলী আককাছ। সঞ্চালনায় ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জিয়াউর রহমান ।image.png
প্রনোদনা ঋনের সুবিধাভোগী সদস্য বিলকিস আক্তার বলেন-বিআরডিবির মাধ্যমে  মাননীয় প্রধান মন্ত্রি জননেত্রী শেখ হাসিনা প্রদত্ব ঋন গ্রহন করে আমি আমার কোভিড-১৯  এর কারনে ক্ষতি পুষিয় নিতে সক্ষম হব। আমাদেরকে আরো বেশী প্রনোদনা ঋন প্রদান করা হলে আরো বেশী উপকৃত হতে পারতাম।
পল্লী উদ্যোক্তা প্রণোদনা ঋনের উপকারভোগীরা হচ্ছেন-ক্ষুদ্র ব্যবসায় শিকারপুরের শিউলি রানি সরকার,  বিলহরিবারির রোকেয়া বেগম, জুমাইনগরের আসমা বেগম, মাছ চাষে জুমাইনগরের কুলসুম বেগম এবং ডেইরী ফার্মে বিয়াঘটের নাজমা খাতুন ও জুমাইনগরের বিলকিস আক্তার ।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD