বড়াইগ্রামে ফ্রি করোনা টেস্টক্যাম্প উদ্বোধন

Spread the love
আবুল কালাম আজাদ।।
নাটোরের বড়াইগ্রাম উপজেলায় করোনা সংক্রমণ মোকাবেলায় উপজেলা পরিষদের ব্যবস্থাপনায় ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহযোগিতায় ফ্রি টেস্ট ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৩ জুলাই) উপজেলার বনপাড়ায় পাটোয়ারী স্কুল ক্যাম্পাসে এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান।
বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা  জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশাদুজ্জামান। অন্যদের মধ্যে বক্তৃতা করেন মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, স্বাস্থ্যের সাবেক উপ-পরিচালক ডা. আনছারুল হক, ডা. ওয়ালিউল ইসলাম, কাউন্সিলর বোরহান উদ্দিন, আতাউর রহমান,বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের খান প্রমুখ।
স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশাদুজ্জামান জানান, বনপাড়া পৌর এলাকা ও আশেপাশের জনগন যাতে সহজেই করোনা পরীক্ষার করাতে পারেন তার জন্য এই ক্যাম্পের ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে। সম্পূর্ণ বিনামূল্যে মানুষ এই সুবিধা গ্রহণ করতে পারবেন। প্রতিদিন যতজন রোগী আসবে তার সকলকেই পরীক্ষা করা হবে অর্থাৎ এর কোনো নির্দিষ্ট পরিমাণ নাই। মাত্র পাঁচ মিনিটের মধ্যে ফলাফল জানা যাবে। সংক্রমণ নিয়ন্ত্রণে এই ক্যাম্প চলবে।
#  আবুল কালাম আজাদ, নাটোর , ০১৭২৪ ০৮৪৯৭৩#

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD