নাটোরে সেনা টহলে চলছে কঠোর লকডাউন

Spread the love

আবুল কালাম আজাদ

নাটোরে ওতিমারি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থবিধি নিশ্চিত করতে সেনা টহলে চলছে কঠোর লকডাউনে। সরকারের নির্দেশনা অনুযায়ী সাত দিনের বিধিনিষেধ সফল করতে  সারা দেশের ন্যায় নাটোর  জেলাতে টহল শুরু করেছে সেনা সদস্যরা।বৃহস্প্রতিবার (১ জুলাই) সকালে ১৭ প্যারা কমান্ডের অধিনায়ক লে. কর্নেল রেজাউল করিম পিএসসি নেতৃত্বে সেনাবাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন স্থানে টহল শুরু করেন।
এদিন সকাল থেকে বৃষ্টির কারণে লোকজনকে রাস্তায় দেখা যায়নি। কাঁচাপণ্য ও মুদিখানা দোকানগুলো খোলা থাকলেও তেমন কোনো লোকজনকে দেখা যায়নি। রাস্তায় টহল দিচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাব। নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ এবং পুলিশ সুপার লিটনকুমার সাহা বৃষ্টির মধ্যেই লক ডাউন পরিস্থিতি সরেজমিনে লক ডাউন পরিস্থিতি ঘুরে ঘুরে দেখেন এবং জরুরি প্রয়োজন ছাড়া কাউকে বাইরে না বেরোতে অনুরোধ করেন। এসময় মেজর কামরুল সহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক শামীম আহমেদ জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘরের বাইরে বের না হতে অনুরোধ জানান।মান্য করলে প্রশাসন কঠোর হতে বাধ্য হবে। পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আমরা এক কঠিন সময় পার করছি। মানুষকে বুঝতে হবে করোনা নিয়ন্ত্রনে স্বাস্থ্য বিধি মানতে হবে। যারা মানবেনা, অপ্রয়োজনে ঘরের বাইরে বরেুবেন তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যবস্থা নেব।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD