নাটোর সদর হাসপাতাল পেল  ৩০টি অক্সিজেন সিলিন্ডার

Spread the love

আবুল কালাম আজাদ।।

প্রতিশ্রুতি রাখলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।গত ৮ জুন রাতে অনুষ্ঠিত হয় জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা। সেই সভায় যুক্ত ছিলেন নাটোরের চার সাংসদই। সদর হাসপাতালের অক্সিজেন পরিস্থিতি নিয়ে তুলে ধরেন সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার।
নাটোরে করোনার ভয়বহতা এবংবর্তমান  অনুধাবন করে সঙ্গে সঙ্গে নিজস্ব অর্থায়নে ৩০টি অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে দেওয়ার প্রতিশ্রুতি দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। তার সে প্রতিশ্রুতি অনুযায়ী করোনা রোগিদের জন্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার দুপুরে নাটোর সদর হাসপাতালে এসে পৌঁছায়। এসময় জেলা প্রশাসক মো: শাহরিয়াজ, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহন করেন।
এসময় সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার, হাসপাতালের আরএমও ডা. মনজুর রহমান সহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক মো. শাহরিয়াজ জানান, কোভিড-১৯ রোগীদের চিকিৎসা সেবার সুবিধার্থে ৭ দমশিক ৫ ক্যাপাসিটির ২০টি এবং ১ দশমিক ৪ ক্যাপাসিটির ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এতে করে হাসপাতালে করোনা ওয়ার্ডে অক্সিজেন সিলিন্ডার কিছুটা লাগব হবে।
বর্তমানে নাটোর সদর হাসপাতালে ৩১শষ্যার বিপরীতে করোনা রোগি ভর্তি রয়েছেন ৪১জন। প্রতিদিনই করোনা ওয়ার্ডে বাড়ছে রোগির সংখ্যা। এতে করে অক্সিজেন সরবরাহ করতে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD