প্রতিবন্ধী নওসাদ চেয়ারম্যান হতে চায়

Spread the love

লুৎফর রহমান : নওসাদ প্রামানিক একজন শারীরিক প্রতিবন্ধী। সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের মাধাইনগর গ্রামের গাজী হুসেন প্রামানিকের ছেলে। এই নওসাদ শারীরিকভাবে অসুস্থ হলেও দলীয় কার্যক্রমে তিনি একজন নির্যাতিত, অবহেলিত গণমানুষের নেতা ও আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী। দলকে ভালোবাসার ও একনিষ্ঠতার শ্রদ্ধার মূল্যায়ন করে দল তাকে মুল্যায়ন করে ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত দিয়েছে¡। এর আগে তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সম্প্রতি তিনি মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী করে এলাকায় লিফলেটও পোস্টার বিতরণ করে চলেছেন। এদিকে লিফলেটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক রফিকুল ইসলাম রনি লিখেছেন নওশাদ নিখাদ আওয়ামী লীগের কর্মী। কুশিক্ষিত টাউট বাটপারের চেয়ে ভাল। তাড়াশ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের অর্থ বিষয়ক সম্পাদক এস এম আনিছুর রহমান বলেন, নওসাদ যদি ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক হতে পারে, তাহলে তার অবশ্যই চেয়ারম্যান হওয়ার যোগ্যতা আছে।

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: মজিবুর রহমান হিমেল বলেন, এমন কোন আওয়ামীলীগের প্রোগ্রাম নাই, যেখানে নওশাদ থাকে না, তিনি একজন একনিষ্ঠ সৎ কর্মী। এখন তো নেতা আর নেতা, কর্মী পাওয়াই কঠিন। চেয়ারম্যান প্রার্থী মো: নওসাদ প্রামানিক বলেন, পারিবারিকভাবে আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সেই মূল্যায়নের আমি নৌকার মাঝি হওয়ার উপযুক্ত। চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নের পাশাপাশি অবহেলিত জনগণকে সাথে নিয়ে কাজ করবো। আমি গরীব, তাই গরীবের দু:খ-কষ্ট বুঝি। আমার দ্বারা কখনও গরীবের সম্পদ লুন্ঠিত হবে না। এ প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হক বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি বড় দল। নওসাদ দল করে, সে ক্ষেত্রে নমিনেশন চাইতে পারে। দল বিবেচনা করে দেখবে। উল্লেখ্য, মাধাইনগর ইউপি চেয়ারম্যান আবু হাসান মির্জা গত ৭ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হয়ে মারা গেলে ওই আসনটি শূণ্য দেখায়।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD