গুরুদাসপুরে ক্ষমতাসীন এমপি’র বিরুদ্ধে আবারো প্রেস কনফারেন্স

Spread the love

গুরুদাসপুর  প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের প্রার্থী পরিবর্তনের দাবীতে গুরুদাসপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে গত বুধবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী বলেন, নাটোর-৪ আসনের বর্তমান সংসদ সদস্য আব্দুল কুদ্দুস বিগত ইউপি ও উপজেলা নির্বাচনে গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলার নৌকা প্রতিকের ছয়জন দলীয় চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন না করে বিএনপি ও জামায়াতের নির্বাচন করেছেন। এছাড়া দলীয় নেতাকর্মিদের অবমূল্যায়ন করে তাদের বিরুদ্ধে পুলিশের ওপর হামলার মিথ্যা মামলায় সহযোগিতা করে আসামী করে হয়রানী করেছেন। তাই ভোট ডাকাত আব্দুল কুদ্দুসকে বাদ দিয়ে তৃণমুলের নেতা গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী অথবা নাটোর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র শাহনেওয়াজ আলী ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ছাড়াও সাংসদ কুদ্দুস বিরোধীরা বক্তব্য রাখেন । বক্তারা বলেন- সাংসদ আব্দুল কুদ্দুস ভোটচোর, ভুয়া অধ্যাপক, দূর্নীতিবাজ এবং বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নকারী। ইতোপূর্বেও জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আব্দুল কুদ্দুসকে একাধিকবার দলীয়ভাবে বয়কট ও অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। তাই তাকে মনোনয়ন না দিয়ে উল্লেখিত নেতাদের মধ্য থেকে একজনকে মনোনয়ন দেয়ার জন্য দাবী জানান বক্তারা। এসময় দুই উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অধিকাংশ সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন। ওদিকে সাংসদ আব্দুল কুদ্দুস তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, দুই উপজেলার নেতাকর্মিরা জানেন কে ভাল আর কে মন্দ। দলে যাদের কোন অবদান নেই, তারাই আমার বিরুদ্ধে বিভ্রান্তি ছাড়াচ্ছে। এতে দলীয় নেতাকর্মিদের দুশ্চিন্তার কোন কারণ নেই। উল্লেখ, এর পূর্বেও বর্তমান এমপির বিপক্ষে অনুরূপ প্রেস কনফারেন্স করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD