নৌকার হাল ধরতে যাচ্ছেন আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের অন‍্যতম সদস‍্য ড.হোসেন মনসুর

Spread the love
মোঃ মুন্না হুসাইন ,তাড়াশ (সিরাজঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশ,সলঙ্গা,ও রায়গঞ্জ আওয়ামীলীগের উদ্যোগে শাহ্ শরিফ জিন্দানী (রাঃ) এর মাজার শরিফে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে তাড়াশ থানার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।
 বিকেলে আওয়ামীলীগের মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তাড়াশ থানার আওয়ামীলীগের সভাপতি ম.ম আব্দুর সামাদ তালুকদার।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬৪-সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ -তাড়াশ আসনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য “বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান” চলনবিলের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.মো. হোসেন মনসুর।
সলঙ্গা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভুর সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ,সলঙ্গা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ফনি ভুষণ পোদ্দার, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বারুহাস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা, সিরাজগঞ্জ জেলা পরিষদে প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল, সলঙ্গা থানা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান শফি কামাল শফি, ধুবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনি মাষ্টার,মাগুরা বিনোদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল, সলঙ্গা থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম ফরিদ, কৃষক লীগের সভাপতি নান্নু, সাধারণ সম্পাদক আখতারুজ্জামান সাচ্চু, তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী দেলোয়ার হোসেন সুমন সলঙ্গা ছাত্রলীগের সহ-সভাপতি আবু মুসা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।মতবিনিময় সভায় ড.হোসেন মুনসুর বলেন,আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করাতে হবে।
তিনি আরো বলেন বিএনপি দুর্নীতিতে পরপর পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন। তাই দুর্নীতির কথা বিএনপির মুখে মানায় না। দুর্নীতিবাজের মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা মানায় না, লজ্জা শরম বলতে কিছুই নেই।বিএনপি ক্ষমতার স্বপ্ন দেখছেন বেপরোয়া গাড়ির বেপরোয়া ড্রাইভারের মতো বিএনপির আন্দোলন খাদে পড়ে গেছে। আন্দোলনে মরা গাঙে আর কখনো জোয়ার আসবে না।
শেখ হাসিনা পকেটের উন্নয়নের জন্য চিন্তা করলে হাওয়া ভবন তৈরি করতেন। শেখ হাসিনা জনগণের জন্য চিন্তা করেন বলেই করোনায় ফ্রি টিকা দিয়েছেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD