ভাঙ্গুড়ায় মানববন্ধন অনুষ্ঠিত

Spread the love

ভাঙ্গুড়ায় এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: ভাঙ্গুড়ায় বেসরকারি এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষ্যে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল(২২ মার্চ) বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে পৌর সদরের বকুলতলা চত্বরে ঘন্টা ব্যাপি শিক্ষক কর্মচারি বৃন্দ মানববন্ধন পালন করেন।

বেসরকারি এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের লক্ষ্যে মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানগুলি জাতীয়করণের পক্ষে বিভিন্ন যুক্তি তুলে বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বিবি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সাইদুল ইসলাম,সাধারণ সম্পাদক ও ভেড়ামার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মো. হেদয়েতুল হক, কেষাধক্ষ ও মমতাজ মোস্তফা আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মো. আব্দুলি হাকিম, সহসভাপতি ও ময়দান দীঘি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান, হাছিনা মোমিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক, রুপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান। বক্তারা শিক্ষা প্রতিষ্ঠানের আয় দ্বারাই জাতীয়করণ করা সম্ভব বলে উল্লেখ করে এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এ সময় উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত চার শতাধিক শিক্ষক কর্মচারি সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত মানববন্ধনে অংশ করেন । পরে একটি সমবেত বর্ণাঢ্য র‌্যালি বকুল তলা চত্বর থেকে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD