বড়াইগ্রামে  সড়ক দুর্ঘটনায় পিকআপ চালক নিহত

Spread the love
বড়াইগ্রাম(নাটোর)প্রতিনিধি,
নাটোরের বড়াইগ্রামে বাস ও মাছবাহী পিকআপের মুখোমুখি সংর্ঘষে পিকআপ চালক নিহত হয়েছে। এসময় পিকআপের হেলপার ও বাসের চালকসহ তিনজন আহত হয়েছেন।শুক্রবার সকালে বড়াইগ্রাম উপজেলার থানা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।নিহত চালক আলমগীর হোসেন(৩০) সিরাজগঞ্জ জেলার জহুরুল হোসেনের ছেলে।
আহতরা হলেন, বাসের সুপারভাইজার লুৎফর রহমান, চালকের সহকারী রাকিবুল ইসলাম এবং পিকআপের যাত্রী মাছ ব্যবসায়ী স্বপন কুমার। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বনপাড়া হাইওয়ে থানার কর্মকর্তা হাবিবুর রহমান জানান, রাজশাহী থেকে মাছবাহী একটি পিকআপ ঢাকার দিকে যাচ্ছিল। এসময় বড়াইগ্রাম থানার মোড় এলাকায় পিকআপটি পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপের চালকের মৃত্যু হয়। এসময় পিকআপের হেলপার ও বাস চালকসহ তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD