তাড়াশে ওবায়দুল কাদের ,আন্দোলন করার কোন ইস্যু নেই বিএনপির

Spread the love

সাব্বির আহম্মেদ :
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওযামীলীগ সরকার জন বান্ধব সরকার । জনগনের উন্নয়ন তাদের রাজনীতির ব্রত । তাই দলীয় নেতাকর্মীদের সাথে ভাল আচরন করতে হবে ।
যেহেতু আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগনের কল্যাণে একযুগ ক্ষমতায় থেকে কাজ করছেন সেহেতু দলীয় নেতাকর্মীদের তার মতই জনগনকে ভালবাসতে হবে।
তিনি রবিবার তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রথম অধিবেশনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল সংযোগে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন ।
সে বক্তব্যে তিনি আরো বলেন আলজাজিরার প্রতিবেদন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। ভোটেও আন্দোলনে ধারাবাহিক ভাবে ব্যার্থ দলটি দেশে বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত । আর বর্তমানে আন্দোলন করার কোন ইস্যুও নেই। তিনি দলীয় নেতাকর্মীদের নেতিবাচক কথাবার্তা পরিহারের পরামর্শ দেন।
এ ছাড়া প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রনালয়ের দায়িত্ব প্রাপ্ত মন্ত্রী ওবায়দুল কাদের এমপি আরো বলেন, সরকারের সকল উন্নয়ন ম্লান হয়ে যাবে যদি না আমরা দেশের জনগনকে ভালবাসতে না পারি । তিনি দলীয় নেতাকর্মীদের ্ঐক্যবদ্ধ থেকে দলীয় কর্মকান্ড সহ জনগনের জন্য কাজ করার কথা বলেন । আর দলের নির্দেশ না মানলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি সাবধান করে দেন ।
আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাড়াশ কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত প্রথম অধিবেশনে উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চালনায় এতে আরো বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের স্বাস্থ্যও জনসংখ্যা বিষায়ক সম্পাদক, ড. রোকেয়া সুলতানা. কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামীলীগের ভারপ্রপ্ত সভাপতি এডভোকেট হোসেন আলী হাসান, জেলা আওয়ামীলীগের ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আধ্যাপক ডা. আব্দুল আজিজ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম, ম, আমজাদ হোসেন মিলন সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সাব্বির আহম্মেদ

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD