আসন্ন তাড়াশ উপজেলা আ’লীগের নির্বাচন কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য

Spread the love

মনোনয়ন উত্তোলন সভাপতি পদে ২, সাধারণ সম্পাদক পদে ২

হাদিউল হৃদয় : সিরাজগঞ্জের তাড়াশে দীর্ঘ আট বছর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি। সম্মেলন ও নির্বাচন উপলক্ষে ফিরে এসেছে নেতা কর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য। সম্মেলন ঘিরে উপজেলার বিভিন্ন হাট বাজার ব্যানার ফেস্টুন ও পোস্টারে ছেঁয়ে গেছে। শীতে উপেক্ষা করে প্রার্থীসহ নিকট আত্মীয়-স্বজনরা ছুটে চলছে পৌর শহর থেকে প্রত্যন্ত গ্রাম পর্যন্ত। সালাম ও কুশল বিনিময় করছেন ভোটারদের সাথে বিনিময়ে চাচ্ছেন ভোট।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার দলীয় কার্যালয় থেকে মনোনায়ন ফরম উত্তোলন করেন সভাপতি পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি আব্দুল হক, ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ম, ম, আমজাদ হোসেন মিলন। সাধারন সম্পাদক পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান প্রভাষক মর্জিনা ইসলাম। সম্মেলনের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের প্রচার প্রচারনার ব্যস্ততা ততই বেড়ে যাচ্ছে। এবারের সম্মেলনে ৮টি ইউনিয়ন, ১টি পৌরসভা, উপজেলা আওয়ামীলীগের সম্পাদকমন্ডলী ও উপদেষ্টাসহ মোট ভোটার ৩৫১ জন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গোড়া বাংলাদেশ আওয়ামীলীগকে গতিশীল করার লক্ষে দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে মানুষের পাশে দাড়ানোর জন্য দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। ইতেমধ্যে শহরে অলিগলি ও গ্রামের চায়ের ষ্টলে চলছে ভোটের আলাপ আলোচনা। বিভিন্ন প্রার্থীর গুনগান। মূলত দলের সদস্যরা সরাসরি ভোট দিয়ে নির্ধারণ করবেন সভাপতি ও সম্পাদক। সবমিলে প্রচরনায় মুখরিত এখন উপজেলা জুড়ে। কাউন্সিলরা উৎসব মুখর পরিবেশেই ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দেবেন এমনটাই প্রতাশ্যা করছেন ভোটাররা।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD