তাড়াশে উপজেলা বিএনপি’র পকেট কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Spread the love

শাহজাহান আলী : সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা বিএনপি’র পকেট কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক ও উপজেলা সভাপতি পদপ্রার্থী অধ্যাপক আব্দুল হাকিম তার ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৫-১০-২০১৯ইং তারিখে আহবায়ক কমিটি গঠনের পর উপজেলার ৮টি ইউনিয়ন কমিটি গঠন করা হয়। ৪টি ইউনিয়নের পুর্ণাঙ্গ কমিটি হলেও বাকি ৪টি ইউনিয়নের কমিটি এখনও গঠিত হয়নি। কিন্তু অগনোতান্ত্রিক ও গঠনতন্ত্র বহির্ভুত ভাবে কোন পূর্ব বিজ্ঞপ্তি না দিয়ে, তোপশীল ঘোষনা না করে এবং প্রতিদ্বন্দি প্রার্থীদের না জানিয়ে সাবেক এমপি আব্দুল মান্নান তালুকদারের সিরাজগঞ্জের বাসায় ইউনিয়ন নেতা কর্মীদের দাওয়াত দিয়ে নিয়ে ভীতিকর পরিস্থিতি তৈরি করে জোড় পুর্বক তাদের সম্মতি নিয়ে ২৭-০১-২০২১ ইং ূতারিখে পকেট কমিটি গঠন করা হয়। কমিটির ব্যাপারে জেলা সেক্রেটারী সাইদুর রহমান বাচ্চুকে ফোন দিলে তিনি বলেন, আমি কিছু বুঝে ওঠার আগেই মান্নান তালুকদার কৌশল করে কমিটি ঘোষনা করলেন। তিনি মুরুব্বী মানুষ, আমি অনেকটা ব্লাক মেইলের শিকার।
আমি তাড়াশ উপজেলার অবৈধ ,অগনতান্ত্রিক,ফিল্মী স্টাইলে করা অনৈতিক কমিটি বাতিল করে অবশিষ্ট ইউনিয়নের পুর্ণাঙ্গ কমিটি গঠন করে ভোটার সংখ্যা নির্ধারন পুর্বক তোপসীল ঘোষনার মাধ্যমে নির্বাচন দেওয়ার এবং গঠনতন্ত্র বিরোধী কমিটি প্রদানের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক সাংগঠনিক পদক্ষেপ গ্রহন এবং একইসাথে ঘোষিত পকেট কমিটি বাতিলের দাবি জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য মোঃ জিয়াউর রহমান জিয়া, মোঃ আনোয়ার হোসেন, মোঃ জহুরুল ইসলাম, মোঃ আব্দুল প্রামানিক, মোঃ জিল্লুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি মোঃ আবুল কালাম,ফুলজার হোসেন,ইব্রাহিম হোসেন,ছাত্রদলের সাবেক সেক্রেটারী আঃ মামুন,ইসমাইল হোসেন,প্রমূখ।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD