তাড়াশে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী

Spread the love

লুৎফর রহমান তাড়াশ
সিরাজগঞ্জের তাড়াশে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে দিবসটি পালন করেছে তাড়াশ উপজেলা ছাত্রদল ও পৌর ছাত্রদল।
শুক্রবার বিকেলে উপজেলা ছাত্রদল ও পৌর ছাত্রদলের যৌথ উদ্যোগে জিকেএস,সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হতে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে একই জায়গায় গিয়ে শেষ হয়।
উপজেলা ছাত্রদলের সদস্য সচিব খন্দকার শাহাদৎ হোসাইন সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা ও উপজেলা বিএনপির সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর, পৌর বিএনপির আহবায়ক তপন কুমার গোসাম্বী ,পৌর বিএনপির সদস্য সচিব আব্দুল বারিক খন্দকার, বিএনপি নেতা প্রভাষক রায়হান আলী, প্রভাষক ওবায়দুল হোসাইন, উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ আলী মাষ্টার, সেচ্ছা সেবক দল নেতা সাইদুুর রহমান মাষ্টার, সিরাজঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি খন্দকার শাফি জাহাঙ্গীর,উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক আশরাফুল ইসলাম জুয়েল, রাশিদুল ইসলাম রিপন, নাজমুল হুদা, মাহবুর রহমান সাগর, পৌর ছাত্রদলের নেতা নান্টু ইসলাম,ও হেলাল মাহমুদ হিরা প্রমুখ। এ সময় উপজেলা ও পৌর বিএনপির নেতকর্মীরা উপস্থিত ছিলেন। সভা শেষে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD