আবারওআ’লীগের কৃষি ও সমবায়উপ-কমিটিরসদস্যড. মিঠুন মোস্তাফিজ

Spread the love

নিজস্ব প্রতিবেদক
আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায়বিষয়ক উপ-কমিটিরসদস্য হলেন ড. মিঠুন মোস্তাফিজ। রোববারআওয়ামীলীগসভাপতি ও প্রধানমন্ত্রী শেখহাসিনারনির্দেশে দলেরসাধারণসম্পাদকএবংসড়কপরিবহন ও সেতুমন্ত্রীওবায়দুলকাদের ৫৫ সদস্যের এই উপ-কমিটিঅনুমোদন দেন।
বিশিষ্ট কৃষিবিদ ও আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীরসদস্য ড. মির্জাজলিলকে চেয়ারম্যানএবংআওয়ামীলীগের কৃষি ও সমবায়বিষয়কসম্পাদকফরিদুন্নাহারলাইলিকেসদস্য সচিবকরেসংসদ সদস্য, সহযোগীসংগঠনেরশীর্ষ নেতৃবৃন্দ, সাবেকছাত্রলীগ নেতাসহ দেশেরবিভিন্ন অঙ্গনের বরেণ্য ব্যক্তিত্বদের প্রাধান্য দিয়ে ২০১৯-২০২১ মেয়াদে কেন্দ্রীয় কৃষি ও সমবায়বিষয়ক উপ-কমিটিগঠন ও অনুমোদনকরাহয়েছে।
এরআগেওকেন্দ্রীয় কৃষি ও সমবায়বিষয়ক উপ-কমিটিরসদস্য ছিলেনড. মিঠুন মোস্তাফিজ।বাংলাদেশ আওয়ামীলীগেরএকাদশজাতীয়সংসদ নির্বাচনপরিচালনা (সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া) উপ-কমিটিরওসদস্যছিলেনতিনি। ছিলেনএকাদশজাতীয়সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ-রায়গঞ্জ-সলঙ্গা) আসনেরমনোনয়নপ্রার্থী।
ইন্টারন্যাশনালকনসোর্টিয়াম ফর সোস্যাল ডেভলপমেন্ট- আইসিএসডি, অস্ট্রেলিয়া- এরভাইস-প্রেসিডেন্ট ড. মিঠুন মোস্তাফিজনোবেলইন্টারন্যাশনালইউনিভার্সিটি-এনআইইউ (ইউএসএ)- এরভিজিটিংপ্রফেসরএবংইসলামীবিশ^বিদ্যালয়ের ফোকলোর স্টাডিজবিভাগের চেয়ারম্যান। একই প্রতিষ্ঠানের ‘বঙ্গবন্ধু পরিষদ ‘ ও বঙ্গবন্ধুর আদর্শেরঅসাম্প্রদায়িক, গণতান্ত্রিক চেতনারপ্রগতিশীলশিক্ষকসংগঠন‘শাপলা ফোরামেরসদস্যতিনি।
ইউনাইটেড নেশনসজার্নালিস্ট ইন্টারগভমেন্টালঅর্গানাইজেশন- ইউএনজেআইজিও’রসদস্য ড. মোস্তাফিজএমনেস্টি ইন্টারন্যাশনালেরওএকজনসিনিয়রসদস্য এবং যুক্তরাষ্ট্র ভিত্তিকইউনাইটেড নেশনসওয়েলফেয়ারফাউন্ডেশন- ইউএনডব্লিউএফএরকান্ট্রি রিপ্রেজেনটেটিভ। জাতীয় ও আন্তর্জাতিকগণমাধ্যমেবহুলপরিচিত ড. মিঠুন মোস্তাফিজ দেশেরবেসরকারি টেলিভিশন ও এফএম রেডিও গুলোরসংবাদ উপস্থাপকদেরসংগঠন‘নিউজব্রডকাস্টার্স এসোসিয়েশনঅববাংলাদেশ’ (এনবিএ) এরপ্রতিষ্ঠাতাসভাপতি।
তিনিঢাকারিপোর্টার্স ইউনিটিরসাবেককার্যনির্বাহীসদস্য ও ঢাকাসাংবাদিকইউনিয়নেরসদস্য।
সিরাজগঞ্জেরতাড়াশউপজেলারখড়খড়িয়া-বিনোদপুরগ্রামেরপ্রবীণআওয়ামীলীগ নেতাডা. আজিজুররহমানের জেষ্ঠ্যপু

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD