চার কোটি টাকা খরচ করে আমেরিকার মেয়ের সাথে বাংলাদেশী মেয়ের বিয়ে

Spread the love
 
ডাঃ আমজাদ হোসেন মিলন :প্রায় অর্ধ মিলিয়ন ডলার খরচ করে নিজের পছন্দের আমেরিকান না’রী এলিকা রুথ কুকলিকে (৩১) বিয়ে করেছেন বাংলাদেশি লে’সবি’য়ান না’রী ইয়াশরিকা জাহরা হক (৩৪)। গত বছরের ৭ জুন (২০১৯) বাংলাদেশি কায়দায় ইয়াশরিকা তার পছন্দের না’রী লে’সবি’য়া’ন এলিকা রুথ কুকলিকে বিয়ে করেন।
জানা গেছে, ইয়াশরিকাই প্রথম বাংলাদেশি লে’সবি’য়ান না’রী যিনি উত্তর আমেরিকায় ভালোবেসে আরেক লে’সবি’য়ান না’রীকে বিয়ে করলেন। এদিকে ইয়াশরিকা এবং কুকলির এই বিয়ে নিয়ে ঘটা করে ‘দে বন্ডেড ওভার ক্যারামেল পাই’ হেডলাইনে সংবাদ প্রকাশ করেছে নিউইয়র্ক টাইমস।
যুক্তরাষ্ট্রের রেপিড সিটি সাউথ ডাকোটার বাংলাদেশি বাসীন্দা ইয়াসমীন হক এবং ইয়ামীন হকের কন্যা ইয়াশরিকা ওয়াশিংটনের জর্জটাউন ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। ২০১৫ সালে একটি এলজিবিটি মার্চে মা’র্কিন যুবতী এলিকা রুথ কুকলির (৩১) স’ঙ্গে প্রথমবারের মত দেখা হয় জাহরা হকের।
সেখান থেকেই ধীরে ধীরে পরিণয়। আর সেই ভালোলাগা থেকেই ২০১৯ এর ৬ জুন তারা বিবাহব’ন্ধ’নে আব’ন্ধ হন। তাদের এই বিয়ে আমেরিকায় হলেও বিয়ের সমস্ত আয়োজনেই ছিল বাঙালিয়ানার ছোঁয়া।নিজেদের প্রেমের কথা জানাতে গিয়ে ইয়াশরিকা বলেন, কুকলিকে প্রথম দেখার পর আমার যে কেমন লেগেছিল তা বলতে পারব না। তখন সে একা ছিল। আমিও তার প্রতি আ’গ্রহী হয়ে উঠেছিলাম। পরেরবার দেখা হবার পর আমাদের কথা হয়।কয়েকমাস পর তাদের আবার দেখা হয় এক বন্ধুর পার্টিতে।
কুকলি বলেন, আমি ততদিনে বুঝতে পেরেছিলাম যে আমাকে ইয়াশরিকা পছ’ন্দ করে। সেদিন আমরা সা’রারা’ত একস’ঙ্গে গল্প করেছিলাম।কুকলি আরও বলেন, সে খুবই মায়াবী আর যত্মশীল একটি মে’য়ে। যাই হোক না কেন সে আমার পাশেই থাকবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD