জমিজমাা নিয়ে বিরোধে মার খেল ছোট ভাই বউ

নাটোর প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রামে জমিজমাার ভাগ বাটোয়ারা ও গাছ লাগানো নিয়ে ভাইযে ভাইয়ে দ্বন্দ্বে সৎ ভাইয়ের হাতে মার খেল ছোট ভাই বউ। গত সোমবার সকালে উপজেলার গড়মাটি পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।। এনিয়ে গত সোমবার ভুক্তভোগীর স্বামী মোঃ শাহিন আলম ৪জনকে দায়ী করে থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেছেন ।
অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে উপজেলার গড়মাটি গ্রামের  মৃত চান মিয়ার বড় ছেলে মোঃ শাহজাহান ও তার স্ত্রী নীলা পারভিন এবং মোঃ নিজাম ও তার স্ত্রী মোছাঃ শাপলা বেগম মিলে মৃত চান মিয়ার অন্যপক্ষের ছোট ছেলে শাহিনের স্ত্রী রোকেয়া খাতুনকে  এলোপাথারি মারধর করে। পরে খবর পেয়ে প্রতিবেশী ও  এলাকার লোকজন এগিয়ে গিয়ে আহত রোকেয়া খাতুনকে চিকিৎসার জন্য বড়াইগ্রাম সরকারী স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করেন। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।
ঘটনার পর থেকে ভুক্তভোগী শাহিন প্রাণ ভয়ে বাড়িতে থাকতে পারছেন না।
অভিযোগকারী আহত রোকেয়ার স্বামী  মোঃ শাহিন  আলম বলেন, আমার সৎ বড় ভাইয়েরা বাবা মারা যাবার পর প্রায় ২০ বছর ধরেই নানা দিক দিয়ে নানাভাবে নির্যাতন করে আসছে। তারা বড়পক্ষের  তিন ভাই মিলে আমাকেসহ আমার বউকে মাঝে মাঝে এলাকা ছাড়া ও হত্যার হুমকি দেন। আমার নিকট বর্তমানে সবকিছু অসহ্য মনে হচ্ছে। একদিকে জমিজমার ঝামেলা অন্যদিকে মাঝে মাঝে নানা অত্যাচার আর ভালো লাগেনা।
জানতে চাইলে অভিযুক্ত মোঃ শাহজাহান জানান,আমাদের বাবার নিকট থেকে পাওয়া জমিজমা আমরা ভাইবোনেরা ঠিকমত বাটোয়ারা করেছি। কিন্তু জমিতে থাকা বাবার হাতের লাগানো গাছগুলো ও আরো কিছু জমি নিয়ে মাঝেমাঝে একটু ঝুটঝামেলা হয়,  কিন্তু সেদিন ছোট ভাই বউযের কিছু কটু গালি-গালাজ কথা আমরা মেনে নিতে না পেরে গায়ে হাত দিয়েছি। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু সিদ্দিক বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ হয়েছে কিনা জানিনা। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেব।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD