বড়াইগ্রামে মাছ ব্যবসায়ীকে হত্যার হুমকি ও রাস্তা অবরোধ

বড়াইগ্রাম(নাটোর)প্রতিনিধি,
নাটোরের বড়াইগ্রামে মোঃ মাহাবুল ইসলাম নামে এক মাছ ব্যবসায়ীকে হত্যার হুমকি ও তার চলাচলের রাস্তা বন্ধের অভিযোগ উঠেছে।
এনিয়ে এলাকায় দুপক্ষের মধ্যে চরম অন্তদ্বন্দ্ব চলছে। এমনকি ভুক্তভুগী মাহাবুলকে এলাকা ছাড়ার হুমকিও দিয়েছেন তারা।
মাহাবুল উপজেলার রামেশ্বরপুর,চন্ডিপুর গ্রামের মোঃ  আহমেদ আলী পাশান এর ছেলে।
জানা যায় ৬ মাস আগে  পিয়োভাগ মৌজার  মো৷ ফরহাদ আহমেদ বিপুলের ৩ বিঘা পুকুর মাছ চাষের জন্য লিজ নেয় মাহাবুল। এই পুকুর লিজ নেওয়ার সময়ই প্রতিপক্ষ তাকে  বাধা-বিপত্তিসহ নানা হুমকি-ধামকি দিতে থাকে। এবং এ ঘটনাকে কেন্দ্র করেই মুলত এমন অন্তদ্বন্দ্বের সূত্রপাত হয়েছে বলে মন্তব্য করেছেন ভুক্তভোগী মাহাবুল ইসলাম।নিজের ব্যবসা বানিজ্য ও আত্মরক্ষার তাগিদে এবং প্রশাসনের সহায়তা পেতে সে  উপজেলার রামেশ্বরপুর,চন্ডিপুর গ্রামের মোঃ বিল্লাল হোসেন, মোঃ এনামুল হক, মোঃ নয়ন, মাসুদ ও মবেসহ আটজনকে অভিযুক্ত করে গত ১৮-১০-২০২২ইং তারিখে নাটোর কোটে ফৌঃকাঃবিঃ ১০৭/১১৪/১১৭(৩) ধারায় একটি মামলা করেছেন।
অভিযুক্ত বিল্লাল হোসেন বলেন, এ বিষয়ে দু’কথা হয়েছে এটা ঠিক, তবে তাকে কেউ হুমকি-ধামকি দেয়নি। আমরা কোটের জামিন নিয়ে এসে এবিষয়ে  স্থায়ী সমাধানের জন্য এলাকার প্রতিনিধি,,মাতব্বরসহ  কিছু লোকজনকে ডেকে নিয়ে বসবো। সে পর্যন্ত পত্রিকায় সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করেন তিনি।
এ বিষয়ে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য মোঃ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনা যতটুকু আমি জানি দুপক্ষের একটু বাক-বিতন্ডা হয়েছে। কিন্তু ঘটনাটি নিয়ে কোটে মামলা হয়েছে এমনটে জানা ছিলোনা। তবে মিমাংসের স্বার্থে দুপক্ষ ডেকে বসলে হযতো দ্বন্দ্ব নিরসন সম্ভবপর বলে মনে করছি।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD