নাটোরের নলডাঙ্গায় ৩০টি গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার 

ইউসুফ হোসেন 
নাটোর। 
মুজিবশতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে আশ্রয়ণ প্রকল্পের আওতায় তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে নাটোরের নলডাঙ্গায় আরও ৩০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার উপহার পাচ্ছে নান্দনিক ঘর।
১৯ জুলাই (মঙ্গলবার)  উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার।
ইউএনও সুখময় সরকার জানান,  এ উপজেলায় ১২৭ টি “ক” শ্রেণির গৃহহীন পরিবার তালিকাভুক্ত ছিল।
১ম, ২য় ও তৃতীয় পর্যায়ে ৯৭ টি  পরিবারকে গৃহনির্মাণ করে পূর্নবাসন করা হয়েছে। আরো ৩০ টি ঘর ভূমিহীন ও গৃহহীনদের সরকারি ব্যবস্থাপনায় দুই শতক জমিতে দু’কক্ষ বিশিষ্ট সেমি পাকা একটি করে ঘরের নির্মান কাজ শেষ হয়েছে।
নজরকারা এসব ঘরে রয়েছে পানি ও বিদ্যুৎসহ প্রতিটি গৃহে ইটের দেয়াল, কংক্রিটের মেঝে, সবুজ টিনের ছাউনি, একটি রান্না ঘর, টয়লেট ও সামনে খোলা বারান্দা। রয়েছে আধুনিক ও উন্নত জীবন যাত্রার সকল সুযোগ-সুবিধা। আগামী (বৃহস্পতিবার) ২১ জুলাই ঘরগুলো আনুষ্ঠানিকভাবে হস্তানান্তর করা হবে।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি সুমা খাতুন, নলডাঙ্গা উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আকতার, উপজেলা মহিলা কর্মকর্তা মোছাঃ শাহিনা খাতুন,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা রেহেনা পারভিন লিপি ,মাধনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জব্বার মৃধা, বিপ্রবেলঘড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শাজাহান আলী সহ  বিভিন্ন  ইলেকট্রনিক ও   প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD