গুরুদাসপুরে ৯ টি ক্লিনিক সিল গালা

আবুল কালাম আজাদ :

দেশের অবৈধ হাসপাতাল,ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার বন্ধে স্বাস্থ্য অধিদপ্তরের ৭২ ঘন্টা বেঁধে দেওয়া সময়ের মধ্যে  গত শনি ও রবিবার দুই দিনে অভিযান চালিয়ে গুরুদাসপুর ইউপজেলায় ৯ টি অবৈধ হাসপাতাল , ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার সিলগালা করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা প্রশাসন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মুজাহিদুল ইসলাম জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায়, গতকাল এবং আজ দুইদিনে অভিযান চালিয়ে উপজেলার পৌর সদরের আল্পপনা ক্লিনিক ও হাসপাতাল- চাঁচকৈড় , আনোয়ার চক্ষু হাসপাতাল- চাঁচকৈড়,  চাঁচকৈড় ডায়গনষ্টিক সেন্টার, ড্যাফডিল ডায়গনষ্টিক সেন্টার- গুরুদাসপুর বাসষ্ট্যান্ড,  এবং কাছিকাটা ডায়গনষ্টিক সেন্টার, নয়াবাজার প্রিন্সিপল আব্দুল বারি ক্লিনিক এন্ড ডায়গনষ্টিক সেন্টার, নাজিরপুরের সোহাগ ক্লিনিক এন্ড  ডায়গনষ্টিক সেন্টার ও নাজিরপুর ডায়গনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে বৈধ লাইসেন্সসহ আইনগত কাগজ না থাকায় সিলগালা করে বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তি নির্দেশ না পাওয়া পর্যন্ত অভিযান অব্যহত থকবে।

ডাঃ মুজাহিদুল ইসলাম জানান, উপজেলায় মোট ১৫ টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার । এরমধ্যে ৬ টি ক্লিনিক এন্ড ডয়গনষ্টিক  সেন্টার  এবং ৩ টি ডাগনষ্টিক সেন্টার  নিবন্ধিত , বাকি ৯ টিই অনিবন্ধিত। নিবন্ধিত ৬টি ক্লিনিক এন্ড ডাগনষ্টিক সেন্টার হচ্ছে- হাজেরা, চলনবিল,জেনারেল, জনসেবা , রোকেয়া এবং নাজিরপুরের  আনোয়ার ক্লিনিক এন্ড ডাগনষ্টি সেন্টার । এ ছাড়াও- সেবা, ডলফিন এবং ডিজি হেলথ কেয়ার ডায়গনষ্টিক সেন্টার নিবন্ধিত।

 

 

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD