চলনবিল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সভাপতি আককাছ , সম্পাদক এমদাদ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের সাংবাদিকদের প্রাচীন সংগঠন চলনবিল প্রেসক্লাব আরো গতিশীল ও বেগবান করার লক্ষে চলনবিল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কাউন্সিলে নতুন কমিটি গঠন করা হয়েছে। সাংবাদিকদের কল্যাণ, মঙ্গল ও অধিকার রক্ষায় ১৯৭৮ সাল থেকে কাজ করে যাচ্ছে চলনবিল প্রেসক্লাব।
সোমবার (২৩মে) বেলা ১১ টায় চলনবিল প্রেসক্লাবের কার্যালয়ে নতুন ১২ সদস্যের কমিটি ও ৩ সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে চলনবিল প্রেসক্লাবের সভাপতি হিসেবে এম এম আলী আককাছ ও সাধারণ সম্পাদক হিসেবে এমদাদুল হককে ঘোষণা করা হয়। নব-গঠিত কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন, জালাল উদ্দিন শুক্তি সহ-সভাপতি, তারিকুল হাসান যুগ্ন সাধারণ সম্পাদক, বাবুল হাসান সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান কোষাধ্যক্ষ, রহমত আলী প্রচার ও প্রকাশনা সম্পাদক, সোহাগ আরেফিন সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, আতিকুর রহমান তথ্য ও গবেষণা সম্পাদক। এছারা নির্বাহী সদস্য হিসেবে আলমগীর কবির বিধান, শাহাজাহান আলী ও শহীদুল ইসলামকে ঘোষণা করা হয়।
এছারা উপদেষ্টা নির্বাচিত হলেন, মোঃ আবুল কালাম আজাদ, মোঃ জাকির হোসেন ও এস এম মজিবর রহমান মজনু।
প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি আলী আক্কাছ বলেন, প্রান্তিক পর্যায় থেকে শুরু করে জাতীয় ও আন্তর্জাতিকভাবে সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালনে বিভিন্ন ধরণের নিপীড়ন ও নির্যাতনের স্বীকার হচ্ছেন। বিভিন্ন আ্ইনের মাধ্যমে তাদের কুক্ষীগত করে রাখার চেষ্টা করা হচ্ছে। এছারা অশুভ, অসৎ ও অপসাংবাদিকতার জন্য সন্মানে দাগ পড়ছে পেশাদার সাংবাদিকদের। চলনবিল প্রেসক্লাব সকল অপসাংবাদিকতা রোধে এবং সাংবাদিকদের অধিকার আদায়ে কাজ করে যাবে।
চলনবিল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এস এম মজিবর রহমান মজনু। এ সময় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি মোঃ আবুল কালাম আজাদ।এছারা অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ অহিদুল হক, গুরুদাসপুর সূর্যের হাসি ক্লিনিকের ব্যবস্থাপক মোঃ হাসানুজ্জামান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। দুই ধাপে অনুষ্ঠিত চলনবিল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কাউন্সিলে বিদায়ী সভাপতি ও অতিথিগণ প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন।#

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD