তাড়াশে ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী হান্নান

Spread the love

স্টাফ রিপোর্টার : তাড়াশ উপজেলার ৭নং মাধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে ঘোড়া প্রতিক নিয়ে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন সমাজ সেবক মো: আব্দুল হান্নান ।
তার নির্বাচনী এলাকা মাধাইনগর ইউনিয়ন বাসির সাথে জনসংযোগ কালে সাধারণ মানুষের ঢল নামে। এসময় সাধারণ মানুষের ভালোবাসায় স্নিগ্ধ হন তিনি।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। করোনার এই মহা দুর্যোগে শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান মাধাইনগর ইউনিয়ন বাসির জন্য।
স্থানীয় সাধারণ জনগণের সাথে কথা বললে তারা জানান, মো: আব্দুল হান্নান তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক হান্নান কে ঘোরা প্রতিকে বিজয় অর্জন করে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
আরো জানা গেছে, দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রাণ। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।
চেয়ারম্যান প্রার্থী মো: আব্দুল হান্নান বলেন, আমার প্রতিক ঘোরা আমাকে যদি জনগণ তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেন তাহলে প্রথমে মাধাইনগর ইউনিয়নের সকল ওয়ার্ডের রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। আমার ইউনিয়নের অবহেলিত প্রতিবন্ধি, বিধবা ভাতা, বয়স্ক ভাতা প্রাপ্তকারিদের বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে ভাতার আওতায় আনার ব্যবস্থা করবো।
তিনি আরো বলেন, কোন চাঁদাবাজ ও ভূমিদস্যুর এবং মাদকাসক্তদের জায়গা এই ৭ নং মাধাইনগর ইউনিয়নে হবে না। সর্বোপরি বাল্যবিবাহ ও মাদক নির্মূল করব এবং মাধাইনগর ইউনিয়ন কে একটি আধুনিক রোল মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো, ইনশাআল্লাহ।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD